FB_IMG_1586093270441

আবার ও খেটে খাওয়া দিন মজুরদের পাশে ত্রিরত্ন সংঘের সদস্যরা।

আবার ও খেটে খাওয়া দিন মজুরদের পাশে ত্রিরত্ন সংঘেরর সদস্যরা।

আবার ও খেটে খাওয়া দিন মজুরদের পাশে দাঁড়ালো বৌদ্ধদের সুপরিচিত সংগঠন ত্রিরত্ন সংঘ।বিশ্ব মহামারি করোনা থেকে রক্ষা পেতে গত ২৬/০৩/২০২০ থেকে ০৪/০৪/২০২০ পর্যন্ত সরকার সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করে।এর পর ২৬/০৩/২০২০ অর্ধশত দিন মজুরদের হাতে কিছু খাদ্য সামগ্রী তুলে দেয়।

জাতি ধর্ম, বর্ণ বিচার বিবেচনা না করে খেটে খাওয়া দিন মজুরদের পাশে আবার ও ত্রিরত্ন সংঘের সদস্যরা পাশে দাঁড়ালো।

এখন সারা দেশে কিছু সামাজিক সংগঠন ও কিছু সমাজসেবী মানুষ যার যার সাধ্যমত দরিদ্র মানুষদের পাশে দাঁড়াচ্ছে।সরকার সরকারি তহবিল থেকে প্রত্যেক দরিদ্রদের পাশে দাঁড়াতে বলছে। কিন্তু কিছু কিছু জায়গায় কিছু লোক নিজ ধর্ম লোক ছাড়া অন্য ধর্মলম্বীদের দিচ্ছে না এমন কয়েক জনের দরিদ্র খেটে খাওয়া মানুষের সংবাদ ত্রিরত্ন সংঘের সদস্যদের কাছে আসে। ত্রিরত্ন সংঘের সদস্যরা তাৎক্ষণিক তাদের সহযোগিতা করার সিদ্ধান্ত নেয়।তারি ধারাবাহিকতায় ৭টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়।

গত ০১/০৪/২০২০ বিকাল ৫ :০০ ঘটিকায় কাতালগঞ্জ নব পন্ডিত বৌদ্ধ বিহারে ৭ টি পরিবার উপস্থিত হলে ত্রিরত্ন সংঘের উপদেষ্টা শ্রীমৎ উপানন্দ মহাথের ও সদস্যরা মিলে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়।

বি দ্রঃ সকলের প্রতি বিনিত অনুরোধ দরিদ্র ব্যক্তি কোন ধর্মলম্বী না দেখে তার পাশে দাঁড়ান।সে একজন দরিদ্র বিবেচনা করে তাদের পাশে দাঁড়ানো আমাদের কতব্য।

About Author

Connect with Me:

Leave a Reply